Wellcome to National Portal
বাংলাদেশ পর্যটন করপোরেশন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ১৫ August ২০২২

বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ৪৭তম শাহাদত বার্ষিকী ও ‘জাতীয় শোক দিবস-২০২২’ যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সাথে পালন।


প্রকাশন তারিখ : 2022-08-15

বিস্তারিত:

বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ৪৭তম শাহাদত বার্ষিকী ও ‘জাতীয় শোক দিবস-২০২২’ যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সাথে পালন করছে বাংলাদেশ পর্যটন করপোরেশন। প্রধান কার্যালয়ে স্থাপিত জাতির পিতার প্রতিকৃতিতে সকাল ৮:০০ টায় পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।  পুষ্পস্তবক অর্পণ করেনে সংস্থা প্রধান জনাব মো: আলি কদর, চেয়ারম্যান (গ্রেড-১) এবং সংস্থার মহাব্যবস্থাপক, ব্যবস্থাপক এবং সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীগণ। অনুষ্ঠান  সঞ্চালনা করেন জনাব মোঃ জিয়াউল হক হাওলাদার, ব্যবস্থাপক (জনসংযোগ)।


সংস্থায় বাদ যোহর মিলাদ ও দোয়া মাহফিল এবং বেলা ২:৩০মিনিটে ‘বঙ্গবন্ধুর সংগ্রামী জীবন এবং বাঙালি জাতির মুক্তি’ শীর্ষক আলোচনা সভা আয়োজন করা হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আলি কদর,  চেয়ারম্যান (গ্রেড-১)  বাংলাদেশ পর্যটন করপোরশন।  সভায় সভাপতিত্ব করেন জনাব মোঃ শহীদুল ইসলাম (যুগ্ম সচিব), মহাব্যবস্থাপক (ডিএফও), বাপক । সভার সঞ্চালনা করেন জনাব মোঃ জিয়াউল হক হাওলাদার,  ব্যবস্থাপক (জনসংযোগ), বাপক।


Share with :

Facebook Facebook